শূন্যতার শেষ দর্শন
- নাজনীন হাবিব ১৭-০৫-২০২৪

শুন্যতার শিয়রে মাথা রেখে প্রতীক্ষায়
নিস্তব্ধ আঁধারে আলোর ছিদ্র
ফালি ফালি অতীত স্মৃতি
একদিন ফাগুন আমাদেরই ছিল
আজ বিষ ঢুকেছে তাজমহলে
শ্বেত পাথরে অযত্নের দাগ
আমি মূর্খ প্রেমিকা
বুঝেও বুঝিনি ভালোবাসা
পুড়ে যায় অভিমানের আগুনে
সময়ের ট্রেন শেষ স্টেশনের
অপেক্ষা, অনির্দিষ্টিত জানি
তবুও আছি থাকবো অবিরত
খেলার শেষ দেখবো না ?
এখনো ধরে রেখেছি প্রাণবায়ু
আপ্রাণ যুদ্ধ করে যাচ্ছি
আত্মা ও সময়ের সাথে
ঈশ্বর চুপিচুপি মজা নিচ্ছে অন্তরালে //

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।